সংবাদসারাদেশ

গান চুরির অভিযোগ হিরো আলমের বিরুদ্ধে

সাংবাদিক তারেক আজিজ নিশক এর গান চু’রির অ’ভিযোগে এস আই সুমিত আহম্মেদ এর বরাদ দিয়ে কলাবাগান থা’নায় বিকাল ৫টায় আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলমকে ডা’কা হয়েছে। কলকাতা থেকে থা’নায় হাজির হবেন বলে নিশ্চিত করেছেন এস আই সুমিত আহম্মেদ। যাহার জিডি নং – ২৮৪।

এস আই সুমিত আহম্মেদ জানান, ‘গত ৬ এপ্রিল আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলমের বি’রু’দ্ধে সাংবাদিক তারেক আজিজ নিশক এর গান চু’রির অ’ভিযোগ করলে তাকে ফোন করা হয়। সত্যকারের পু’লিশ কিনা এই এস আই সাথে দূব্যবহার করতে দেখা যায় তাকে! পরবর্তীতে ফোনে জানানো হয় তিনি কলকাতায় অবস্থান করছেন। এরপর একাধিকবার কল করলে থা’নায় বাধ্যতামূলক থাকতে বলা হয়েছে। নতুবা তার বি’রু’দ্ধে আনিত অ’ভিযোগের ভিত্তিতে আইসিটি অ্যাক্টের মা’ম’লা হয়ে যাবে।’

এদিকে কলকাতায় রানু মন্ডল ও ভুবন বাদ্যকারের গান নিয়ে নতুন করে তৈরী হয়েছে জটিলতা। গানের সুরকার ও মিউজিক পরিচালক ভাই’রাল আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম নতুন অ’ভিযোগ এনেছেন। হতেও পারে তার বি’রু’দ্ধে আবার নতুন মা’ম’লা।

পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম এখন ভাই’রাল হিরো আলম।তিনি এখন সিনেমা’রও নায়ক। যখন যা করেন তা নিয়েই আলোচনা হয়। ভাই’রাল হয় তার কৌতুক, গান।সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনা; কোথায় নেই হিরো আলম। থাকেন নিয়মিতই আলোচনা ও বিতর্কে। এর আগেও হিরো আলমের বি’রু’দ্ধে বরংবার না’রী কেলেংকারী, না’রী নি’র্যা’তন ও বউ পিটানোর বিতর্ক উঠলেও এবার উঠেছে প্রতারণার।

অ’ভিযোগ নিয়ে কলাবাগান থা’নার ওসি পরিতোষ চন্দ্র জানান, ‘সাংবাদিক নিশক নামে একজন গত ৬ এপ্রিল, বুধবার দুপুর ১২টা নাগাত ঘটনার প্রমাণের কাগজাদি নিয়ে হিরো আলম নামক একজনের বি’রু’দ্ধে অ’ভিযোগ করলে। থা’নায় তা সাধারণ ডায়েরি করা হয়।’

হিরো আলমের বি’রু’দ্ধে অ’ভিযোগকারী তারেক আজিজ নিশক জানান, জিডিতে উল্লেখ করা হয়েছে, ‘গত ০৭ জুলাই মাসের ২০২১ সালে কো’পা- আ’মেরিকা ফাইনাল খেলা উপলক্ষে “বন্ধন টিভি”র জন্য “ব্রাজিল বনাম আর্জেন্টিনা” মেসিকে নিয়ে “উই লাভ মেসি” শিরোনামে একটি গান তৈরী করি এবং গানটি “বন্ধন টিভি”র ইউটিউব চ্যানেলে আপলোড করি। পরবর্তিতে বিবাদী মোঃ আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম। পিতা : মৃ’ত আহম্মেদ আলী, মাতা : মনোয়ারা, সাং এরুলিয়া পল্লীবাড়া, থা’না : বগুড়া সদর, জে’লা : বগুড়া। বর্তমান ঠিকানা : ৪র্থ তলা (ডান সাইট) রোড নং – ০২, বাসা নং – ১৭, মহানগর প্রজেক্ট, হাতিরঝিল, ঢাকা। গানটি অনুমতি ব্যতিত “হিরো আলম অফিসিয়াল” এবং “হিরো আলম” নামক ইউটিউব চ্যানেলে আপলোড করেন। পরবর্তিতে তাকে নিষেধ করলে অন্যায় ভাবে আমা’র চ্যানেলে উল্টো স্ট্রাইক দেয় এবং ফোনে বিভিন্ন প্রকার ভ’য়ভীতি প্রদর্শন ও আমা’র চ্যানেলটি নষ্ট করার হু’মকি দেন। উল্লেখ্য যে, উক্ত গানটি গাওয়ানোর জন্য গানটির গীতিকার ও সুরকার “আকাশ নিবির” এর মাধ্যমে বিবাদীকে নগদ অর্থ পরিশোধ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button